ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট
আপলোড সময় : ২৬-০৯-২০২৪ ১২:০৫:০৩ পূর্বাহ্ন
আপডেট সময় : ২৬-০৯-২০২৪ ১২:০৫:০৩ পূর্বাহ্ন
বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত বাহরাইনে সড়ক দুর্ঘটনায় আলমগীর নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে সড়ক দুর্ঘটনায় আলমগীর নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইন্টারন্যাশনাল এক্সিবিশন রোডে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বাংলাদেশি মালিকানাধীন উড়িষ্যা কনস্ট্রাকশন কোম্পানির নাইট শিফটে কাজে যাওয়ার পথে ইন্টারন্যাশনাল এক্সিবিশন রোডে তাদের বহনকারী মিনিবাসটির অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলমগীর নামে বাংলাদেশি এক শ্রমিক নিহত হন। আলমগীরের বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানার শান্তিনগর গ্রামে।


এ সময় আহত অবস্থায় ১৬ জনকে তাৎক্ষণিক বাহরাইন সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দুইজন পাকিস্তানি নাগরিক, বাকিরা বাংলাদেশি। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। অন্যরা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

এদিকে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯টা বাহরাইনের রাজধানী মানামার স্থানীয় কুয়েতি মসজিদে আইনি প্রক্রিয়া শেষে নিহত আলমগীরের জানাজা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স এ কে এম মহিউদ্দিন ও দূতাবাসের কর্মকর্তারা এবং বাহরাইনে বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের মানুষ আলমগীরের জানাজায় অংশ নেন।

জানা গেছে, রাতেই এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে নিহতের মরদেহ দেশে পাঠানো হয়। সেটি বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় মরদেহ রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বলে জানিয়েছেন নিহত আলমগীরের কোম্পানির স্বত্বাধিকারী আলাউদ্দিন আহমেদ।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ