ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাংক এশিয়ার এজেন্টের বিরুদ্ধে ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

ব্যাংক এশিয়ার এজেন্টের বিরুদ্ধে ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার
আপলোড সময় : ২৬-০৯-২০২৪ ১২:০৯:১৮ পূর্বাহ্ন
আপডেট সময় : ২৬-০৯-২০২৪ ১২:০৯:১৮ পূর্বাহ্ন
ব্যাংক এশিয়ার এজেন্টের বিরুদ্ধে ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ আত্মসাতের অভিযোগ
সাতক্ষীরার আশাশুনি উপজেলার ৫ নম্বর বড়দল ইউনিয়নের ব্যাংক এশিয়ার এজেন্ট ও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা দেবব্রত কুমার মণ্ডলের বিরুদ্ধে ভিজিডির ১৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এজেন্ট দেবব্রতসহ জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, বড়দল ইউনিয়নের ভিজিডি কার্ডধারী ৩৭৮ দুস্থ ও অসহায় নারী প্রতি মাসে ৩০ কেজি করে চাল পেয়ে থাকেন। এ চাল নেওয়ার সময় ব্যাংক এশিয়ার এজেন্ট দেবব্রত কুমার মণ্ডলের কাছে ২২০ টাকা করে সঞ্চয় জমা রাখেন তারা। নিয়ম অনুযায়ী এ টাকা তাদের নিজ নিজ অ্যাকাউন্টে জমা রাখার কথা থাকলেও তা জমা করেননি দেবব্রত। নিম্ন আয়ের অসহায় কার্ডধারীদের নামে অ্যাকাউন্ট না করে ২০২৩ সালের জানুয়ারি থেকে ২০২৪ সালের জুলাই পর্যন্ত মোট ১৯ মাসে ১৪ লাখ ৯৬ হাজার ৮৮০ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে।

ভিজিডি কার্ডধারী গোয়ালডাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী রেহানা খাতুন বলেন, প্রতি মাসে চাল নেওয়ার সময় গ্রাম পুলিশের মাধ্যমে এশিয়া ব্যাংকে টাকা জমা রাখতাম। অ্যাকাউন্ট খোলার জন্য সব কাগজপত্র জমাও নিয়েছে কিন্তু আমাদের অ্যাকাউন্টে এ পর্যন্ত কোনো টাকা আসেনি।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ