ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

‘ভারতকে ছাড়া বাংলাদেশের পরিস্থিতি উন্নতি হবে না’

‘ভারতকে ছাড়া বাংলাদেশের পরিস্থিতি উন্নতি হবে না’

আপলোড সময় : ২৯-০৯-২০২৪ ০১:১৯:০৯ পূর্বাহ্ন
আপডেট সময় : ২৯-০৯-২০২৪ ০১:১৯:০৯ পূর্বাহ্ন
‘ভারতকে ছাড়া বাংলাদেশের পরিস্থিতি উন্নতি হবে না’ ​বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ভারতকে ছাড়া উন্নতি হবে না। বাংলাদেশের স্বাধীনতায় ভারতের অবদান স্মরণ রাখা উচিত দেশটির জনগণের। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে শুক্রবার এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা।
বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ভারতকে ছাড়া উন্নতি হবে না। বাংলাদেশের স্বাধীনতায় ভারতের অবদান স্মরণ রাখা উচিত দেশটির জনগণের। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে শুক্রবার এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা।

তিনি বলেন, বাংলাদেশ নিয়ে কথা বলে লাভ নেই। আমরা ভেবেছিলাম বাংলাদেশ-ভারত ফ্লাইট পরিষেবা হয়ে যাবে। কিন্তু সেখানকার বর্তমান পরিস্থিতিতে সেটি হয়নি। নিশ্চিতভাবেই একদিন ফ্লাইট চালু হবে। কারণ ভারত ছাড়া বাংলাদেশের অবস্থার উন্নতি হবে না।

এ সময় বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের অবদানের স্মরণ করিয়ে দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। তিনি বলেন, আমাদের সেনাবাহিনী যে ত্যাগ স্বীকার করেছে এবং বাংলাদেশের স্বাধীনতার জন্য আমাদের জনগণ যে সহায়তা দিয়েছে তা ভুলে যাওয়া উচিত নয়।

মানিক সাহা আরও বলেন, আমি তাদের বারবার বলব, মনে রাখবেন, ত্রিপুরার জনগণ কীভাবে আপনার স্বাধীনতার জন্য সাহায্য করেছিল। আমরা সম্ভাব্য সব উপায়ে সাহায্য দিয়েছি। বাংলাদেশে যেভাবে চলছে, সেভাবে চলতে পারে না।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ