ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

পাবনায় শহিদ নিলয় ও জাহিদের পরিবারের পাশে বিএনপি

পাবনায় শহিদ নিলয় ও জাহিদের পরিবারের পাশে বিএনপি

আপলোড সময় : ০১-১০-২০২৪ ০১:১৩:৪৪ পূর্বাহ্ন
আপডেট সময় : ০১-১০-২০২৪ ০১:১৩:৪৪ পূর্বাহ্ন
পাবনায় শহিদ নিলয় ও জাহিদের পরিবারের পাশে বিএনপি পাবনায় শহিদ নিলয় ও জাহিদের পরিবারের পাশে বিএনপি
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পাবনায় সোমবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ নিলয় এবং জাহিদের পরিবারসহ আহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় করেন বিএনপির কেন্দ্রীয় নেতারা।

পাবনা সদর উপজেলার হাজিরহাটের বেতেপাড়ায় এই সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় তারেক রহমানের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং জেলা জাসাসের আহ্বায়ক খালেদ হোসেন পরাগের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সহ-সম্পাদক আশরাফ উদ্দিন বকুল, সাবেক এমপি অ্যাডভোকেট সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা, সদস্য সচিব অ্যাডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার, কাতার বিএনপির সম্পাদক শরিফুল ইসলাম সাজু প্রমুখ।

অনুষ্ঠানে সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম। অনুষ্ঠানে ‘আমরা বিএনপি পরিবার’র আহ্বায়ক আতিকুর রহমান রুমন উপস্থিত ছিলেন।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ