ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মহানগরে বিএনপি নেতাকে অব্যাহতি

ঢাকা মহানগরে বিএনপি নেতাকে অব্যাহতি

আপলোড সময় : ০৪-১০-২০২৪ ১২:২২:২৯ পূর্বাহ্ন
আপডেট সময় : ০৪-১০-২০২৪ ১২:২২:২৯ পূর্বাহ্ন
ঢাকা মহানগরে বিএনপি নেতাকে অব্যাহতি ​ঢাকা মহানগর দক্ষিণের চকবাজার থানাধীন ৩১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইমরান আহমেদ রনিকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।
ঢাকা মহানগর দক্ষিণের চকবাজার থানাধীন ৩১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইমরান আহমেদ রনিকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান মিন্টুর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তাতে আরও বলা হয়, আহমেদ রনির সঙ্গে রাজনৈতিক ও সাংগঠনিক যোগাযোগ থেকে বিরত থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এপিএস পরিচয় দিয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা পড়েছেন আরিফ হোসেন নামের একজন। পরে তাকে গুলশান থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বিএনপি।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিকেলে আরিফ হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করে বিএনপি।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে আরিফ হোসেনসহ চারজন গুলশান-২ গোলচত্বরের পার্শ্বে একটি ক্যাফেটরিয়ায় এসে চাঁদা দাবি করেন।

এ সময় তিনি বিএনপি মহাসচিবের এপিএস হিসেবে পরিচয় দেন। বিষয়টি ক্যাফেটরিয়ার লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে গুলশানস্থ বিএনপি কার্যালয় নিয়ে যান। তবে তার সঙ্গে থাকা বাকি তিনজন কৌশলে পালিয়ে যান।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ