ঢাকা , বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ , ১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি রাজশাহীতে গ্রেপ্তার

আপলোড সময় : ০৭-১০-২০২৪ ০২:৫০:৩১ পূর্বাহ্ন
আপডেট সময় : ০৭-১০-২০২৪ ০২:৫০:৩১ পূর্বাহ্ন
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি রাজশাহীতে গ্রেপ্তার ​রোববার (০৬ অক্টোবর) রাত ৯টার দিকে নগরের লক্ষ্মীপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের পরিদর্শক মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সজীব সাহার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা আছে। এর মধ্যে তিনটি হত্যা মামলা আছে। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে আত্মগোপনে ছিলেন সজীব।
রোববার (০৬ অক্টোবর) রাত ৯টার দিকে নগরের লক্ষ্মীপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের পরিদর্শক মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সজীব সাহার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা আছে। এর মধ্যে তিনটি হত্যা মামলা আছে। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে আত্মগোপনে ছিলেন সজীব।

তিনি আরও জানান, রাজশাহীতে সজীব তার এক আত্মীয়ের বাসায় আত্মগোপনে ছিলেন। রাতে তাকে গ্রেপ্তারের পর নগরীর শাহমখদুম থানায় রাখা হয়েছে। বিষয়টি বগুড়া সদর থানায় জানানো হয়েছে। সোমবার (০৭ অক্টোবর) পুলিশের একটি দল এসে তাকে বগুড়া নিয়ে যাবে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈনুদ্দীন বলেন, সজীব সাহাকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। তাকে বগুড়ায় আনা হবে। সজীব সাহার বিরুদ্ধে হত্যা, ভাঙচুরসহ বিস্ফোরক মামলা আছে।

নিউজটি আপডেট করেছেন : News Upload

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ